নয়ন হাসান,বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি-

দীর্ঘদিন থেকে শারীরিক অসুস্থতার কারণে অসুস্থ হয়ে বিছানায় পড়ে আছেন এমন সংবাদ পেয়ে প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল আজিজ সরকার’কে দেখতে ছুটে গেলেন পৌর মেয়র আককাস আলী।

(২৪আগস্ট) মঙ্গলবার সকালে তার বাড়ি পূর্বজগন্নাথপুরে দেখতে যান মেয়র। এসময় অসুস্থ আব্দুল আজিজ সরকারের স্বাস্থের সার্বিক খোঁজখবর নেন ও আল্লাহ তালার নিটক দ্রুত সুস্থতা কামনা করেন এবং সকলের কাছে দোয়া চেয়ে তার রোগমুক্তি কামনা করেন।

ওপর দিকে বিরামপুর রেলস্টেশনকে মডেল প্রকল্পের আওতায় আধুনিকায়ন করার কাজ হাতে নিয়েছে বর্তমান সরকার। সেই লক্ষে স্টেশনের আশে পাশের নির্মিত দোকান ঘরগুলো ভাঙ্গা হয়। এতে করে দোকানের মালিকগণ সমসাময়িক ভাবে ক্ষতি গ্রস্ত হয়। সেই ভাঙ্গা দোকান ঘর গুলোর কারণে ক্ষতিগ্রস্ত দোকান ঘর মালিকদের সমসাময়িক ক্ষতির কারণে তাদেরকে পুনঃরায় দোকান ঘর করার জন্য তাদেরকে অস্থায়ী ভাবে জায়গা নির্ধারণ করে দেন ও তিনি। সেই সঙ্গে বর্তমান সরকারের যুগান্তকারী উদ্যোগ করোনার টিকাদান কর্মসূচী (অস্থায়ী ক্যাম্প) বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে এসে টিকাদান কর্মসূচী পরিদর্শন করেন এবং টিকাদান কর্মসূচীর খোঁজখবর নেন ও টিকা নিতে আসা সাধারণ মানুষদেরও খোঁজখবর নেন।

এসময় তার সাথে ছিলেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন, আসাদুজ্জামান আসাদসহ আরো অনেক উপস্থিত ছিলেন।